Oneplus Bullets Wireless Z Neck Band। ওয়ানপ্লাস নেক ব্যান

হ্যালো বন্দু'রা কেমন আসেন সবাই  আসা করি ভালো আছেন। আজকের আলোচনা করবো ওয়ানপ্লাস বুলেট ইয়ার ফোন নিয়ে।

ইয়ার ফোন ব্যাবহার করেন না এমন লোক খুবি কম মিলে, এখন সিম্পল  ইয়ারফোনের  তুলনাই ওয়ারলেস  ইয়ার ফোন টা আকটু বেশি চলছে, মার্কেট এ কারণ আমরা তো  এখন আপডেট হয়ে গেছি। আর একটা ব্যাপার সেটা হচ্ছে, সিম্পল  ইয়ার ফোন এ তারের এর জন্য অনেক প্রবলেম ফেছ করতে হয়। অনেক প্রবলেম। আর  এই ওয়ারলেস ইয়ারফোন এর  তার এর জন্য কোন প্রবলেম ফেছ করা লাগে না। আলাদা ভাবে। এর স্মার্টনেচ এর ব্যাপার তো আছেই। 






 Oneplus bullets earphones wireless z ওয়ানপ্লাস ওয়ারলেস  বুলেট ইয়ার ফোন 


আমরা সবাই জানি  Oneplus ব্রান্ড টা আসলে কেমন। এটা নিয়ে আলাদা ভাবে বলার কিছু নাই। তো তার বেশ কিছু দিন যাবত Oneplus bullets Earphones wireless z (ওয়ানপ্লাস ওয়ারলেস  বুলেট ইয়ার ফোন )  মার্কেটে লঞ্চ করছে। তো  এটা নিয়ে মার্কেট এ বেশ হিড়িক পড়েছে।


বিল্ড কোয়ালিটি 

তাদের যে কোয়ালিটি সেটা তো বরাবর ইয়ি ভালো। কারণ এই প্রাইছরেঞ্জে বরাবরইয়ি তারা বেটার কোয়ালিটি সার্ভিস প্রোভাইড করে।  আসলে ভালই বলাযাই। অনেক দিন ধরে এটা USE করতে পারবেন।  Oneplus খুবি ভালো ব্রান্ড। এদের বিল্ড কোয়ালিটি খুবি চমৎকার। এটা নিয়ে আপনাদের বেশি ভাবা ভাবি করতে হবে না।

ওয়ানপ্লাস ওয়ারলেস  বুলেট ইয়ার ফোন এর বক্স এর ভিতরে কি কি পাচ্ছেন ?

Usb টাইপ C ক্যাবেল  পাচ্ছেন। যে টা দিয়ে আপনি  wireless  Earphones  টি Charge দিতে পারবেন।
এ ছারা কিছু Extra Ear Tips, ২টা ইউজার মানুইয়েল আর আমাদের কাংকিত নেক ব্যান। 


 Oneplus bullets earphones wireless z কি কি ফিচার পাচ্ছেন ?

  • Warp Charger
  • Long Battery Life
  • Magnetic Control
  • Water Proof
  • Quick Switch
  • Low Latency Mode

Warp Charger 

আপনি যদি ১০ মিনিট চার্জ দেন তাহলে ১০ ঘন্টা ব্যাকআপ পাবেন। 

Long Battery Life

আপনি যদি ফুল চার্জ দেন তাহলে ২০ ঘন্টা ব্যাকআপ পাবেন।

Magnetic Control

 Magnetic এর মাধমেআপনি এটা কন্ট্রোল করতে পারবেন।

Water Proof

এটা আসলে পুরু পুরি Water proof না। আমি নিচে আলোচনা করতে ছি।

Quick Switch

Quick Switch একটা Device থেকে আর একটা Device এ Quick Switch করতে পারবেন দ্রুত। 

Low Latency Mode

এবং কম লেটেন্সি মোড। 

ব্যাটারি ব্যাকআপ কেমন 

আসলে আপনারা চার্জের কতা শুনলে অবাক হয়ে যাবেন। Oneplus bullets earphones wireless z . 
১০ মিনিট চার্জ দিলে ১০ ঘন্টা ব্যাকআপ দিতে পারবে। আর ফুল চার্জ দিলে তো কথাই নাই মামা পুরা ২০ ঘ্নট ব্যাকআপ দিবে। অবশ্য সেটা অনপ্লাস এর চার্জার হতে হবে। 
আসলে যারা USE করছে তাদের রিভিও হচ্ছে, ১০ মিনিট চার্জ দিলে ওই ৯ ঘন্টা মতো চলে। আর লং টাইম চার্জ দিলে ১৭/১৮ ঘন্টা ব্যাকআপ দিচ্ছে তাদের। আর এটা হচ্ছে,আপনার সাউন্ড এর উপর ডিপেন্ড করে। ব্যাটারি ব্যাকআপ বেশ ভালো । 

এই টা কি ওয়াটার প্রফ

আসলে ওয়াটার প্রফ পুরাপুরি বলা যাই না। আপনি যদি জগিং এ যান। হালকা ঘেমে গেলেন, ঘাম টা লাগলো সেই ক্ষেত্রে  কোন প্রবলেম হবে না। বাট পানির নিচে দেতে পারবেন না। 

Call কোয়ালিটি 

 ওয়ানপ্লাস এর বরাবরি কল কোয়ালিটি ভালো থাকে। এটা নিয়ে তেমন কিছু বলার নাই।  

Bluetooth কানেক্টটিবিটি  কেমন

আসলে যারা ব্যাবহার করেছে তাদের রিভিও হলো, কানেক্ট করা মোবাইল ফোন এক রুমে রেখে পাশের তিন টা  রুম প্রজন্ত  কোন ডিসচকানেক্ট প্রবলেম হচ্ছে না। ওই টা ডিপেন্ড করে আপনি কথাই USE করছেন। 
সেই দিক দিয়ে  Bluetooth কানেক্টটিবিটি বেশ ভালো। 
আমার কাছে এই প্রাইছরেঞ্জে এর মধে Bluetooth কানেক্টটিবিটি কথা বললে আউট অফ ১০  এ মটা মুটি ১০ য়ি বলাযাই সুতারাং বুজতেই পারছেন। কানেক্টটিবিটি ক্ষেত্র তেমন কোন প্রবলেম ফেচ করেনি। 

সাউন্ড কোয়ালিটি  

মোটা মুটি সবই তো বলে ফেললাম,  এবার আসি সাউন্ড কোয়ালিটি তে। আপনি যদি ফিচার চিন্তা করেন, সাউন্ড কয়ালিটি  এভারেজ  মুভি যদি দেখেন তাহলে কোন Objection আপনি দিবেন না। বাটা যারা বেজ টা  একটু বেশি পছন্দ করেন, তাদের কাছে কিছু Complain থাকতে পারে। But বেজ এর ক্ষেত্রে চিন্তা করা যাই আউট অফ ১০ এ আপনি ৮ দিবেন। এই ব্যাপার টা বাদ দিয়ে যদি Over All চিন্তা করা হয় তাহলে আউট অফ ১০ এ ৯ দেওয়া যাই।  
Over All  মোটা মুটি সব ভালো। 


মজার ফিচার 

মজার জিনিস হোল এটা মেগনেট এর মাধ্যমে কন্ট্রোল করতে পারবেন। ২টা মেগনেট যকোন ছাড়াবেন তখন ওটো মেটিক ON হয়ে যাবে। আবার ২টা ১সাথে রাখলে ওটো মেটিক OFF হয়ে যাবে। দারুন ফিচার, One plus বলে কথা উনিক তো হবেই।    


শেষ কথা ঃ

 তো এই ছিল আজকের Oneplus bullets Earphones wireless z ( নেক ব্যান ) । ফুল details তো শেয়ার করলাম। তো আপনারা কমেন্ট করে জানাবেন, আপনারা কোন ব্রান্ড এর ( নেক ব্যান ) টি Use করছেন। এতক্ষণ আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।   




Post a Comment (0)
Previous Post Next Post